1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mansur Talukder : Mansur Talukder
  4. sitemaker9866@gmail.com : mksabbirrahman :
  5. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
  6. skjubayer.barguna@gmail.com : sk2021 :
  7. dxd9807@gmail.com : Sohel Mahmud : Sohel Mahmud
ডা. সাবরীনা জামিন পেয়েছেন - মানব কল্যাণ - Manobkollan
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

ডা. সাবরীনা জামিন পেয়েছেন

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ১২ Time View
মানব কল্যাণ
ডা. সাবরীনা

ডা. সাবরীনা জামিন পেয়েছেন

প্রতারণার অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মামলায় জামিন পেয়েছেন ডা. সাবরীনা আরিফ। গত ২২ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ ২০ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন। তবে আজ রোববার বিষয়টি জানাজানি হয়।

এ বিষয়ে ডা. সাবরীনার আইনজীবী প্রণব কান্তি ভৌমিক বলেন, নির্বাচন কমিশনের করা মামলায় দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন দিয়েছিলেন। তবে ইসির মামলায় জামিন পেলেও কারামুক্ত হতে পারছেন না ডা. সাবরীনা।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি তাপস কুমার পাল বলেন, জামিনযোগ্য ধারায় ডা.সাবরীনাকে আদালত জামিন দিয়েছে। এ ধারাগুলোতে আদালত জামিন দিতে বাধ্য। এতদিন পরে জানাজানির বিষয়ে তিনি বলেন, ‘এটি বড়ো কোনো মামলা না, তাই স্বরণ ছিলো না।করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন ডা. সাবরীনা। কারামুক্ত হতে হলে তাকে এ মামলাতেও জামিন পেতে হবে।

সাবরিনাকে কারামুক্ত করতে আইনি লড়াই চলছে বলে জানিয়েছেন প্রণব কান্তি ভৌমিক।গত ৩০ আগস্ট ডা. সাবরীনার বিরুদ্ধে মামলা দায়ের করেন গুলশান থানা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মমিন মিয়া। মামলায় অভিযোগ করা হয়, বর্তমানে সাবরীনার দুটি এনআইডি কার্ড সক্রিয়। দুর্নীতি দমন কমিশন (দুদক) বিষয়টি জানতে পেরে ইসির কাছে বিস্তারিত তথ্য চায়। সাবরীনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় দ্বিতীয়বার ভোটার হন। তিনি প্রথমে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। এটিতে জন্ম তারিখ দেওয়া ১৯৭৮ সালের ২ ডিসেম্বর। অন্যটিতে জন্ম তারিখ ১৯৮৩ সালের ২ ডিসেম্বর। প্রথমটিতে স্বামীর নাম হিসেবে ব্যবহার করেছেন আর এইচ হক।

আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী।এদিকে, গত ২ নভেম্বর এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু পুলিশ প্রতিবেদন দাখিল করতে না পারায় আদালত আগামী ৩ জানুয়ারি প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন। করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে ডা. সাবরিনাসহ আটজনের বিরুদ্ধে করা মামলাটি সাক্ষ‌্যগ্রহণের পর্যায়ে আছে।

বিশ্বে করোনায় মৃত্যু ১৬ লাখ ছাড়াল

ফেসবুকে মানব কল্যাণ

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

© All rights reserved © 2018-2021
Development Nillhost