1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mansur Talukder : Mansur Talukder
  4. sitemaker9866@gmail.com : mksabbirrahman :
  5. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
  6. skjubayer.barguna@gmail.com : sk2021 :
  7. dxd9807@gmail.com : Sohel Mahmud : Sohel Mahmud
ফারহান -৪ লঞের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ -১ - মানব কল্যাণ - Manobkollan
রবিবার, ০৯ মে ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

ফারহান -৪ লঞের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ -১

তজুমদ্দিন ( ভোলা ) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ১২ Time View

 

ভোলার তজুমদ্দিনে ঢাকা টু হাতিয়াগামী মেসার্স ফারহান নেভিগেশনের ফারহান ৪ লঞ্চের ধাক্কায় মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিখোঁজ হয়েছেন। আহত ৩ জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার হয়নি।

প্রত্যক্ষদর্শী ও ডুবে যাওয়া ট্রলারের মাঝি নুরনবী জানান, বরিবার সন্ধ্যায় তজুমদ্দিনের চৌমুহনী লঞ্চঘাটে মেসার্স ফারহান নেভিগেশনের ফারহান-৪ লঞ্চ ঘাট ছেড়ে যাওয়ার সময় তার চলমান ট্রলারটিকে ধাক্কা দিলে ৬ জন মাঝি মাল্লাসহ ট্রলারটি ডুবে যায়। এ সময় পাশ্ববর্তী ট্রলারের লোকজন এসে ৫ জনকে উদ্ধার করলেও আল আমীন (১৯) নিখোঁজ রয়েছে। উদ্ধার হওয়াদের ৩ জনকে আহত অবস্থায় তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, রাকিব (১৮), আলাউদ্দিন (৩২) ও মোশারফ (৩৫)। ডুবে যাওয়া ট্রলারটিও উদ্ধার করা সম্ভব হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা সাড়ে ৭ টায় নিখোঁজ জেলেকে উদ্ধার করা যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে ঘাট ইজারাদার মাহাবুবুর রহমান বরিশালটাইমসকে বলেন, চৌমুহনী ঘাটে ফারহান লঞ্চটি ঘাট শেষে পিছনে বেগার দিলে ধাক্কা লেগে নুরনবী মাঝির নৌকাটি ডুবে যায়। এ সময় তাদেরকে উদ্ধার করা হয়।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

© All rights reserved © 2018-2021
Development Nillhost