অসহায় ২০টি পরিবারকে গ্রীন ভয়েস দিনাজপুর সরকারি কলেজের খাদ্য সহায়তা – মানব কল্যান

 

দিনাজপুর জেলায় অবস্থিত পার্বতীপুর স্টেশনে বসবাসরত ২০ টি অসহায় পরিবারের মাঝে গ্রীন ভয়েসের সাপ্তাহিক খাদ্য সহায়তা পৌছে দিয়েছে দিনাজপুর সরকারি কলেজ শাখা গ্রীন ভয়েস এর বন্ধুরা।
আজ রবিবার তাঁরা বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য সহায়তা পৌছে দেয়।গ্রীন ভয়েসের দেয়া খাদ্য তালিকায় ছিলো চাল, ডাল, আলু, পিয়াজ, লবন, তেল, সেমাই, চিনি ও গুড়া দুধ।
দিনাজপুর সরকারি কলেজ গ্রীন ভয়েস শাখার সমন্বয়ক সাইদুজ্জামান সাগর জানান, সারাদেশে ট্রেন বন্ধ থাকায় স্টেশনগুলো নিরব হয়ে আছে। তাই স্টেশনে বসবাসরত মানুষগুলো পড়েছে বিপাকে। চুলোয় ঠিকমতো আগুন জ্বলছে না ।”রেললাইনের ধারে পাতানো চুলায় বসে থাকা এসব অসহায় মানুষ যখন গ্রীন ভয়েসের খাদ্যসমগ্রী হাতে পেলো তখন যেন চোখ ছলছল করে উঠছিল তাদের।”স্টেশনে বসবাসরত এরকম ২০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিতে পেরে অনেক ভালোলাগা কাজ করছে। আমাদের এই মহৎ কাজে অংশ গ্রহনের সুযোগ প্রদানের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাতা আলমগীর কবির ভাই,রংপুর বিভাগীয় সমন্বয়ক কাজী মাহামুদ ভাই ও মুনসাফা তৃপ্তি আপু, দিনাজপুর জেলার সমন্বয়ক আব্দুল মান্নান ভাইকে।আরও ধন্যবাদ জানাই ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCB) গ্রীন ভয়েসকে আর্থিকভাবে সহযোগীতা প্রদানের জন্য।

Author: Anamul Gazi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *