সীতাকুণ্ডে আবারো ২জন করোনা রোগী শনাক্ত,মোট আক্রান্ত ২৪ – মানব কল্যান

 

শুক্রবার (১৫ মে ২০) উপজেলার ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)তে করোনা ভাইরাসের ২৫৫ টি নমুনা পরীক্ষা করা হয়।তার মধ্যে চট্টগ্রাম ১৭ টি পজিটিভ পাওয়া যায়।এতে সীতাকুণ্ডের ২ জনের পজিটিভ আসে। এদের মধ্যে ১ জন নারী ১ জন পুরুষ।এই বিষয়টি নিশ্চিত করেছেন চট্রগ্রামের সিভিল সার্জন।

চট্রগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার পৌরসভা ভোলাগিরী ও সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় সহ দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

করোনা আক্রান্ত ব্যাক্তিরা হলেন, উপজেলার পৌরসভার ভোলাগিরী নিছতালুক এলাকায় ভাড়াটিয়া এক মহিলা।আক্রান্ত নারী (২৩) উক্ত এলাকার নুর নবীর ভাড়া বাসায় বাবা-মায়ের সাথে থাকেন। স্বামীর নাম রহমত উল্লাহ জেলা নোয়াখালী বলে জানা যায়।

অন্য দিকে একইদিনে উপজেলার ছলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকার ৬ নং ওয়ার্ড বাসিন্দা মোহাম্মদ শফিউল আলমের পুত্র।রক্সি (২২) নামেরএক যুবক করোনায় আক্রান্ত হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হোন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়,সীতাকুণ্ড মডেল থানা ইনচার্জ জনাব ফিরোজ মোল্লা সহ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরুদ্দিন রাশেদ এবং আক্রান্তেদের বাড়ি লকডাউন করা হয়।আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয় বলে জানা যায়।

সীতাকুণ্ডে আজকে একদিনে ২ জন করোনা আক্রান্ত হয়।এনিয়ে সর্বমোট করোনা শনাক্ত হয় ২৪জন এবং এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে যান পাঁচজন।

এই বিষয়টি নিশ্চিত করেছেন,
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরুদ্দিন রাশেদ।

Author: Anamul Gazi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *