1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
  4. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
মৌলভীবাজার রাজনগর ফতেপুর ইউনিয়নের লন্ডন প্রবাসীর উদ্যোগে নগদ অর্থ প্রদান -মানব কল্যাণ - মানব কল্যাণ
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:২৯ অপরাহ্ন
নোটিশঃ
নওগাঁর মান্দা উপজেলা পরিষদ উপনির্বাচনে ভোট গ্রহণ চলছে নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচন বিএনপি প্রার্থীর ভোট বর্জন জাতীয় পার্টির শাসনামলে ধর্ষণ ও নারী নির্যাতন ছিলোনা- গোলাম মোহাম্মদ কাদের বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪ কোটি ২ লাখ ৬৪ হাজার ছাড়িয়েছে। আর এ মহামারিতে আক্রান্ত হয়ে বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১১ লাখ ১৮ হাজার ডিমলায় হুইলচেয়ার পেলেন মোফাজ্জল হোসেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী চাকুলিয়া গ্রামের বিলের মধ্যে থেকে ২ কেজি ৪০০ গ্রাম বার উদ্ধার করেন বিজিবি ভাণ্ডারিয়ায় ইজিবাইকের চাপায় প্রাণ গেল এক পথচারীর আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে ডিমলায় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা ডিমলায় দুর্গাপূজা উপলক্ষে পুলিশের মতবিনিময় সভা

মৌলভীবাজার রাজনগর ফতেপুর ইউনিয়নের লন্ডন প্রবাসীর উদ্যোগে নগদ অর্থ প্রদান -মানব কল্যাণ

মেহেদী হাসান
  • Update Time : শুক্রবার, ১৫ মে, ২০২০

রিপন মিয়া মৌলভীবাজার সদর প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের চরখারপার(আব্দুল্লাহপুর) গ্রামে লন্ডন প্রবাসীর নিজ উদ্যোগে নগদ অর্থ প্রদান।

১৫ ই মে (শুক্রবার) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র অসহায় মানুষদের মধ্যে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের বাসিন্দা হাজী ছমরু মিয়ার নিজ উদ্যোগে প্রায় একশত পরিবারকে নগদ অর্থ বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, গত ৫ রমজান উনার নিজ অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এলাকাবাসীর সাথে আলাপ করে জানা যায়, প্রবাসী ছমরু মিয়া সবসময় দরিদ্র অসহায় মানুষদের সাহায্যে করে থাকেন,এমনকি মসজিদ,রাস্তার উন্নয়ন কাজে সব সময় সহযোগিতা করেন।

লন্ডন প্রবাসীর সাথে মুঠোফোনে আলাপকালে বলেন খাদ্য সামগ্রী বিতরণ ও অসহায় মানুষদের পাশে আমি সবসময় আছি মৃত্যুর পূর্ব পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ।

আমি অসহায় মানুষদের ত্রান সামগ্রী দিয়ে পাশে আছি কিন্তু কিছুসংখ্যক আত্মীয়স্বজনদের মাধ্যমে বিভিন্নভাবে বাধাগ্রস্ত হচ্ছি,আমি সচেতন মহলের কাছে দাবী জানাই আমি যেন সবসময় সুন্দরভাবে অসহায় মানুষদের পাশে দাড়াতে পারি এই সুযোগটা করে দিবেন বলে আমি আশাবাদী।নগদ অর্থ বিতরনে উপস্থিত ছিলেন গ্রামবাসীর পক্ষে রেমান আলী,মন্নান মিয়া,নতুন ব্রিজ বাজার কমিটির সেক্রেটারি সুমন মিয়া,আজিজ ও মুন্না।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

মানব কল্যাণ ডট কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Terms And Conditions |Privacy Policy  | About Us | Contact  Us
Development Nillhost