1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mdrifat3221@gmail.com : MD Rifat : MD Rifat
  4. mkltd2020@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
  5. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
মৌলভীবাজারে ৭০টি অসহায় পরিবারকে অর্থ দিয়ে সহায়তা করলেন প্রবাসী দুই সহোদর - মানিব কল্যাণ  - মানব কল্যাণ
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

মৌলভীবাজারে ৭০টি অসহায় পরিবারকে অর্থ দিয়ে সহায়তা করলেন প্রবাসী দুই সহোদর – মানিব কল্যাণ 

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শুক্রবার, ১৫ মে, ২০২০
received 2790521934407105 মানব কল্যাণ
রিপন মিয়া মৌলভীবাজার সদর প্রতিনিধি।
নিজের পরিবারের জন্য ঈদের কেনাকাটা বাতিল করে দেশে চলমান করোনা সঙ্কটে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র অসহায়  মানুষের পাশে দাঁড়িয়েছেন দুবাই প্রবাসী মোঃ খছরু মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী মোঃ ফজলু মিয়া নামের দুই সহোদর।
মৌলভীবাজার সদর উপজেলার ৩নং কামালপুর ইউনিয়নের পশ্চিম বাড়ন্তী মতাখাই গ্রামের হাজী কবির মিয়ার ছেলে দুবাই প্রবাসী মোঃ খছরু মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী মোঃ ফজলু মিয়া দুই সহোদরের  ব্যক্তিগত উদ্যোগে যৌথভাবে মতাখাই গ্রামসহ অন্যান্য এলাকার প্রায় ৭০টি অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ দিয়ে সহায়তা করেছেন, যার পরিমাণ লক্ষাধীক টাকা।
পশ্চিম বাড়ন্তী মতাখাই হোয়াটসঅ্যাপ গ্রুপের উপদেষ্টা দুবাই প্রবাসী মোঃ খছরু মিয়া জানান,তারা দুই ভাই সিন্ধান্ত নিয়েছেন ঈদে পরিবারের জন্য কোনো ধরনের কোনো কেনাকাটা না করে সম্প্রতি উপার্জিত অর্থগুলো বিপদগ্রস্ত অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিবেন । তারা আগামীতে আরও সহায়তার হাত বাড়াতে পারেন এজন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য যে,ইতোপূর্বে খছরু মিয়ার সার্বিক তত্ত্বাবধানে পশ্চিম বাড়ন্তী মতাখাই হোয়াটসঅ্যাপ গ্রুপের পক্ষ থেকে নিজ গ্রামের ৬২ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছিলো।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

Development Nillhost
error: Content is protected !!