1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
  4. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
ময়মনসিংহ সিটিতে র‍্যাবের হাতে অস্ত্র ও মাদক সহ ৭ যুবক গ্রেফতার - মানব কল্যাণ - মানব কল্যাণ
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
অপরাধ করে পার পাচ্ছেন না, কেউ পুলিশও পাবে না ছাড় : স্বরাষ্ট্রমন্ত্রী চুয়াডাঙ্গার উক্ত গ্রামে এক ভন্ড কবিরাজের খপ্পরে পড়ে সর্বস্ব হারাচ্ছে জন সাধারণ ট্রাক্টর-মাইক্রোবাস সংঘর্ষে দুজন নিহত আহত ৮ নোয়াখালীর প্রবীণ সাংবাদিক আহসান উল্যা মাষ্টার চলে গেলেন না ফেরার দেশে মৌলভীবাজার জেলার শারদীয় দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন ডালিয়া-জলঢাকা রোডে আবারও ডাকাতি ছিনতাই এবং খুন কয়েকটি দেশে করোনা পরিস্থিতি খুবই বিপজ্জনক হবে বিশ্বে করোনায় মৃত্যু প্রায় ১১ লাখ ৫০ হাজার চুয়াডাঙ্গায় জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ডিমলার নাউতারায় পঞ্চম শ্রেণী ছাত্রী নিখোঁজ

ময়মনসিংহ সিটিতে র‍্যাবের হাতে অস্ত্র ও মাদক সহ ৭ যুবক গ্রেফতার – মানব কল্যাণ

মেহেদী হাসান
  • Update Time : রবিবার, ১০ মে, ২০২০

নীহার বকুল ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহ নগরীর চামড়াগুদাম পুরোহিতপাড়া এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত শাওনসহ ৭ যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। এসময় তার বাসায় তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়স্ত্র, অস্ত্র তৈরীর সরঞ্জাম ও মাদক উদ্ধার করা হয়। শাওন ময়মনসিংহ মহানগর যুবলীগের অন্যতম সদস্য বলে জানা গেছে।
শনিবার (৯ মে) বিকেলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্ণেল এফতেখার উদ্দিন র‍্যাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন। এরআগে একইদিন ভোর রাতে নগরীর পুরোহিত পাড়া এলাকার নিজ বাসা থেকে শাওনসহ ৭ যুবককে গ্রেফতার করে র‌্যাবের একটি টিম।


র‌্যাব-১৪ অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর চামড়াগুদাম পুরোহিতপাড়া এলাকায় শাওনের বাসায় অভিযান চালানো হয়। এ সময় তার বাসায় তল্লাশি চালিয়ে দুটি পিস্তল, একটি রিভলবার, তিনটি ম্যাগাজিন, দুটি এক নালা বন্ধুক, অস্ত্র তৈরি এবং রক্ষণাবেক্ষণের সরঞ্জমাদি, স্নাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭টি রাম দা, ৪টি ছোড়া, ৩’শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি চাপাতি উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতার কৃতরা হলেন, নগরীর পুরোহিত পাড়া এলাকার ইদ্রিস হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত শাওন (৩৬) ও মাসুদ পারভেজ (৩০), শেওড়া চামড়াগুদাম এলাকার মৃত ছাবু মিয়ার ছেলে রায়হান আহমেদ রাজীব (২৮), একই এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে মো. মানিক মিয়া (২৭), বাগানবাড়ি এলাকার আ. গনির ছেলে হৃদয় আহমেদ রাজীব (১৮), চামড়াগুদাম এলাকার আলতাফ হোসেনের ছেলে মো. রাজীব (৩০), পুরোহিত পাড়া এলাকার মৃত মোখলেস আহম্মদের ছেলে বাপ্পি খান (৩৬)।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা এসব অস্ত্র মাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহার করতেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।
এলাকাবাসী এসব সন্ত্রাসী কে গ্রেফতার করায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

মানব কল্যাণ ডট কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Terms And Conditions |Privacy Policy  | About Us | Contact  Us
Development Nillhost