1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mdrifat3221@gmail.com : MD Rifat : MD Rifat
  4. mkltd2020@gmail.com : Mehedi Hasan : Mehedi Hasan
  5. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
তারাকান্দায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ৩ গ্রেফতার ২জন - মানব কল্যাণ
শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

তারাকান্দায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ৩ গ্রেফতার ২জন

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
received 233486837732449 মানব কল্যাণ

তারাকান্দা(ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বালিখা ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে আজিজুল ইসলাম মন্ডল (৩২) নামে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আরও তিনজন মারাত্মকভাবে আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।নিহত আজিজুল ইসলাম মন্ডল বালিখা গ্রামের মৃত আঃ মজিদ মন্ডলের ছেলে। ৪ এপ্রিল শনিবার ৩ঘটিকার সময় উপজেলার বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামে এ হত্যাকান্ডটি ঘটে।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের সোহেল জানান,বালিখা ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের শফিকুল ইসলাম ও আজিজুল মন্ডলদের সাথে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সেজন্যে শনিবার দুপুর তিনটার দিকে মসজিদের সামনে শফিকুলের নেতৃত্বে পূর্বপরিকল্পিত ভাবে বেশ ক’জন অতর্কিত হামলা চালায় আজিজুল সহ অপর চারজনের উপর। এ সময় হামলাকারীরা আজিজুল সহ সাথের লোকজন কে এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে।পরে স্থানীয়রা ডাকচিৎকার শুনে তাদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় আজিজুল মন্ডলের হাসপাতালে মৃত্যু হয়।লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যামামলা দায়ের করা হয়েছে মামলা নং-০৯ তারিখ ০৫-০৪-২০২০, অফিসার ইনচার্জ আরো জানান যে,গ্রেফতার হওয়া দুইজন কে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করে জেলহাজতে প্রেরণ করা হবে।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

Development Nillhost
error: Content is protected !!