কলাপাড়া সরকারি এমবি কলেজের শিক্ষক-কর্মচারীদের আত্নীকরনে যাচাই কার্যক্রম শুরু

কলাপাড়া সরকারি এমবি কলেজের শিক্ষক-কর্মচারীদের আত্নীকরনে যাচাই কার্যক্রম শুরু

পটুয়াখালীর কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ শিক্ষক কর্মচারীদের আত্মীকরনের জন্য কাগজপত্র যাচাই বাছাই কার্যক্রম শুরু হয়েছে।
রবিবার (০৬ জুন) সকাল ১০.৩০টার দিকে শিক্ষা মন্ত্রনালয়ের ১৭০১/এ নং রুমে উপসচিব লিয়াকত আলীর নেতৃত্বে এ কার্যক্রম শুরু হয়।

১১৪ পটুয়াখালী-০৪, আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান মুহিবের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ’র অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মো.শহীদুল আলম, প্রভাষক মো.শাহ আলম খান, মো.শহিদুল ইসলাম সোহেল, মো.লিয়াকত আলী, মো.এনামুল হক, মো.গিয়াস উদ্দিন সহ অন্যান্য প্রভাষক বৃন্দ।

সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের উদ্ভিদ বিজ্ঞান প্রভাষক মো.শাহ আলম বলেন, সারাদেশে প্রতিটি উপজেলায় সদ্য জাতীয়কৃত কলেজ সমূহের আত্নীকরনের কাজ শুরু হয়েছে। তিনি আরও জানান এই সময়ে এখানে এসে আমাদের খোঁজ নেয়ায় মাননীয় সংসদ সদস্য মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিব জানান, এমবি কলেজ আমার উপজেলার একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের জন্য শিক্ষা মন্ত্রনালয়সহ যেকোন সমস্যায় শিক্ষকদের পাশে থাকবো ইনশা আল্লাহ।

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *