দর্শনায় পুলিশের অভিযানে ১০ কেজি ২ শত ৫০ গ্রাম গাঁজা সহ আটক ৪ 

দর্শনায় পুলিশের অভিযানে ১০ কেজি ২ শত ৫০ গ্রাম গাঁজা সহ আটক ৪

দর্শনা থানা পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে ১০ কেজি ২ শত ৫০ গ্রাম গাঁজা উদ্ধার এবং একজন নারী সহ মোট ৪ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ।
চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম এর দিকনির্দেশনায়, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব মোঃ মাহাব্বুর রহমান কাজল নেতৃত্বে আজ শুক্রবার দিবাগত রাত ২ টা ২০ মিনিটের সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা থানার অফিসার এস আই খান আঃ রহমান ,এস আই আলমগীর হোসেন, এস আই শিহাব উদ্দিন,এস আই সুমন্ত বিশ্বাস, এ এস আই ইদ্রিস, এএস আই আনোয়ারুল সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে দর্শনা থানাধীন ঝাঝাডাঙ্গা গ্রামস্থলে উত্তর পাড়া জামে মজিদের নিকট থেকে ঝাঝাডাঙ্গা গ্রামে সাইদুর রহমান এর ছেলে সবুজ হোসেন (২২), ও দর্শনা থানাধীন রামনগর গ্রামের মজনুর স্ত্রী আলোকা খাতুন ( লাইলী)( ২৮) কে আটক করে পুলিশ। এ সময় আটককৃত আসামিদের কাছ থেকে ৫ কেজি ২ শত ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। অপরদিকে একিই দিনে রাত সাড়ে ৩ টার সময় দর্শনা থানাধীন মেমনগর পশ্চিম পাড়ার মাদক ব্যাবসায়ী মোঃ আব্দুল কালাম (৪২) এর বসতবাড়ি থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আসামিরা হলো দর্শনা থানাধীন মেমনগর পশ্চিম পাড়ার মৃত রব্বুল মালিথার ছেলে মোঃ মুক্তার হোসেন( ৪০), একিই গ্রামের আব্দুল লতিফ এর ছেলে
মোঃ আব্দুল কালাম (৪২)। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছে দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল।

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *