বঙ্গবন্ধু ছাত্রপরিষদ নড়াইল জেলা শাখার উদ্যোগে ইফতার বিতরণ

বঙ্গবন্ধু ছাত্রপরিষদ

বঙ্গবন্ধু ছাত্রপরিষদ নড়াইল জেলা শাখার উদ্যোগে ইফতার বিতরণ

বীর মুক্তিযোদ্ধা ও নড়াইল জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মরহুম এ্যাডঃ সিদ্দিক আহম্মেদ এর স্মৃতি স্মরনে এবং আত্মার মাগফেরাত কামনায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, নড়াইল জেলা শাখা এর আয়োজনে পুরাতন বাস টার্মিনাল এলাকায় রোজাদার পথচারী ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরন করা হয়।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ শাহিন আলম বিশাল এর সভাপতিত্বে এই ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরন করেন।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও নড়াইলের ক্যারিশম্যাটিক লিডার, জনতার জননেতা মাশরাফি বিন মোর্তজা ভাইয়ের অত্যান্ত আস্থাভাজন ও নড়াইল পৌরসভার সুযোগ্য মেয়র আঞ্জুমান আরা। বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, নড়াইল জেলা শাখার সুযোগ্য সাধারন সম্পাদক নাজমুল হাসান মাহীন এর সঞ্চালনায় ইফতার মাহফিলে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এসময় উপস্থিত থেকে প্রায় ৪০০ জন রোজাদার মুসুল্লিদের ইফতার বিতরন সম্পন্ন করা হয়।

রাজনীতি ও সামাজিক কার্যক্রমে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, নড়াইল জেলা শাখা সব সময় রাজপথে ছিলো আছে থাকবে। শাহীন আলম বিশাল সভাপতি বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নড়াইল জেলা শাখা

ঈদের উপহার সামগ্রী বিতরণ

ফেসবুকে মানব কল্যাণ

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *