গলাচিপায় তরুণ ছাত্রসমাজের উদ্যোগে অসহায়দের বাড়ি বাড়ি ঈদের উপহার সামগ্রী বিতরণ

ঈদের উপহার সামগ্রী বিতরণ

গলাচিপায় তরুণ ছাত্রসমাজের উদ্যোগে অসহায়দের বাড়ি বাড়ি ঈদের উপহার সামগ্রী বিতরণ

কোভিড-১৯ তথা নভেল করোনা ভাইরাসের কারণে পুরো পৃথিবী একটা দূর্যোগময় অবস্থার সম্মুখীন হতে চলেছে।এই ভাইরাসের আতঙ্কে কেউ ঘরের বাহিরে বের হতে পারছে না।যার যার কর্মসংস্থানে যেতে পারছে না।যে কারণে অনেক পরিবারই খেয়ে না খেয়ে, অর্ধাহারে-অনাহারে দিন কাটাচ্ছে। আমাদের দেশেও ঠিক একই অবস্থা। আমাদের দেশের মানুষও খুব দুর্বিষহ অবস্থায় দিনযাপন করছে।

এসব অসহায় ও হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে গোলখালী ইউনিয়নের তরুণ ছাত্রসমাজ এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করে। এবং অসহায়দের বাড়ি বাড়ি ঈদের উপহার সামগ্রী পৌঁছে দেয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিলো শাড়ী এবং লুঙ্গি। এছাড়াও সেমাই, চিনি ও দুধ ছিলো।

ঈদের উপহার সামগ্রী বিতরণ

পারভেজ অভি,সোহেল মাহমুদ, আব্দুল্লাহ আল মনিরুল, আব্দুল্লাহ আসিফ, মোহেব্বুল্লাহ,মাইনুদ্দিন, তন্ময় ইমরান,ফাইজুল ইসলাম শাফিন, শাহরিয়ার আরিফ, রকিবুল ইসলাম জিয়া,মেহেদী হাসান এবং ইকবাল হোসেন (নাফি) তাদের সকলের সম্মিলিত প্রচেষ্টা এবং নিরলস পরিশ্রমে অসহায় মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে ঈদের উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

তারা সুহরী ব্রিজ বাজার, জলেখা বাজার, কালুখা বাজার, পশ্চিমপোল বাজার, হরিদেবপুর বাজার এবং বৌ বাজারে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ ব্যতিক্রমধর্মী উদ্যোগ সম্পর্কে গণমাধ্যমকে তারা বলেন, ” আমরা চাই শুধু ধনিক শ্রেণি নয়,আমাদের দেশের সকল মানুষই ঈদের আনন্দটা উপভোগ করুক। তাই অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দটা ভাগাভাগি করে নেওয়ার জন্য আমরা ব্যতিক্রমধর্মী এ উদ্যোগটা গ্রহণ করি এবং সফলভাবে সম্পন্ন করি।”

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *