গোলখালী ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল্লাহ আল নোমান

আব্দুল্লাহ আল নোমান

গোলখালী ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আব্দুল্লাহ আল নোমান

সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের কৃতি সন্তান

মোঃ আব্দুল্লাহ আল্ নোমান। আব্দুল্লাহ আল নোমান বর্তমানে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, তেজগাঁও কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি, স্টুডেন্ট  ইউনিটি ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত আছেন।

এছাড়াও তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক পদে কর্মরত ছিলেন। আব্দুল্লাহ আল্ নোমান বলেন, “দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর প্রতিবছরই আমরা পেয়েছি পবিত্র ঈদুল ফিতর।

তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা।” তিনি আরও বলেন, “পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি।

” তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো।

আমি সকলকে অনুরোধ করবো, আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল সংক্রমণকে রুখে দিতে পারব। ইনশাআল্লাহ।”

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *