1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mansur Talukder : Mansur Talukder
  4. sitemaker9866@gmail.com : mksabbirrahman :
  5. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
  6. skjubayer.barguna@gmail.com : sk2021 :
  7. dxd9807@gmail.com : Sohel Mahmud : Sohel Mahmud
EMAK Center এবং ORIGINATIVE360 টিমের ঈদ আয়োজন "Share your Eid story" - মানব কল্যাণ - Manobkollan
সোমবার, ১৭ মে ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

EMAK Center এবং ORIGINATIVE360 টিমের ঈদ আয়োজন “Share your Eid story”

মোছাঃজান্নাতী বেগম:(জাককানইবি প্রতিনিধি):
  • Update Time : রবিবার, ২ মে, ২০২১
  • ১২ Time View

EMAK Center এবং ORIGINATIVE360 টিমের ঈদ আয়োজন “Share your Eid story”

ইসলাম ধর্মের সকলের জন্য ঈদ একটি আনন্দের দিন। কারো কারো জন্য ঈদ আনন্দ না হয়ে কষ্টের স্মৃতি হয়ে থাকে। ঈদে ঘটে যাওয়া বলা না বলা গল্প শোনার জন্যই ইম্যাক সেন্টার (একটি অলাভজনক, কমিউনিটি সংগঠন) এবং অরিজিনেটিভ৩৬০ টিম এর সম্মিলিত প্রয়াসে “Share Your Eid Story”নামে এক ভিন্নধর্মী ঈদ আয়োজন। *Event Motto: Let your story be the inspiration for all of us. প্রতিযোগিতায় রয়েছে মোট ৪ টি ক্যাটাগরি।

১।Story Writing: লেখালেখির মাধ্যমে প্রকাশ করতে পারেন আপনার ঈদের স্মৃতি। থাকছেনা কোনো শব্দসীমা।

২। Videography: ভিডিওগ্রাফি সাবমিট করতে পারেন নিজের ইচ্ছেমত ।

থাকছেনা কোনো সময়সীমা।

৩। Photography: মুঠোফোন হোক কিংবা ক্যামেরা, ফটোগ্রাফিতেই ফুটে উঠুক ঈদের গল্প। সাবমিট করা যাবে একাধিক গ্রুপে, একাধিক ছবি, ইচ্ছেমত।

৪। Audio Recording: মোবাইলে ভয়েস রেকর্ড করেই পাঠিয়ে দিন নিচে দেয়া যে কোনো একটি ফেসবুক পেইজের ইনবক্সে । সাবমিশনের নিয়মাবলি- *Story Writing, Videography, Photography এই তিনটি ক্যাটাগরীর কন্টেন্ট পোস্ট করতে পারবেন তাদের গ্রুপে Facebook group : https://www.facebook.com/groups/emakcenter কিংবা নিচের গ্রুপটিতে Facebook group : https://www.facebook.com/groups/originative360/ *Audio Recording ক্যাটাগরীর কন্টেন্ট সাবমিট করতে পারবেন নিচের পেইজ দুটিতেই। কিংবা পরিচয় গোপন রেখে Story Writing, Videography, Photography এই তিনটি ক্যাটাগরীর কন্টেন্ট সাবমিট করতে পারবেন এই পেইজে https://www.facebook.com/emakcenterbd/ কিংবা নিচের পেইজটিতে । https://www.facebook.com/originative360.bd/ আপনার কন্টেন্ট তারা প্রকাশ করবে আপনার হয়ে ! *প্রতিটি ক্যাটাগরী থেকে নির্বাচিত সেরাদের জন্য থাকছে ঈদ উপলক্ষে আকর্ষনীয় উপহার , সাথে একটি অনলাইন ভেরিফাইড সার্টিফিকেট ! পাশাপাশি পুরষ্কার হিসেবে আরো থাকছে.. — An Opportunity to Join them! গুড এন্ড ইন্টারেস্টিং ওয়ান ইজ.. — Verified Certificate for all. মূলত সার্টিফিকেটে একটি কোড নাম্বার থাকবে,কখনো সার্টিফিকেটটি হারিয়ে গেলে অথবা ভেরিফাইড করতে হলে কোড নাম্বারটি দিয়ে যেকোনো দুটি অর্গানাইজেশন এর অফিসিয়াল মেইলে পাঠাতে হবে।

পাঠানোর পর ফিরতি মেইলে সার্টিফিকেটের পিএনজি ফাইল টি পাঠিয়ে দেয়া হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার নিয়মাবলিঃ *প্রথমেই গুগল ফর্ম এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। *রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার ১২ ঘন্টার মধ্যেই নিচের লিংকের Spreadsheet এ প্রতিযোগির নামের পাশে দেওয়া হবে ইভেন্ট পার্টিসিপেশন কোড। হ্যাশট্যাগ সহ সেই কোড দিয়েই প্রতিযোগীকে তার কন্টেন্ট টি সাবমিট করতে হবে উল্লেখিত যেকোনো গ্রুপে। পোষ্টকোড লিংকঃ https://docs..google.com/spreadsheets/d/1uH1d1zHCAlvkdo75hmY8TKwvsHp0u25l31IpUM7SIlI/edit?usp=sharing এছাড়াও ইভেন্ট সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যগুলো আয়োজকদের ফেসবুক পেইজ এবং গ্রুপ গুলোতে পিন পোস্টে দেয়া হবে।এতে প্রত্যেকটি পোস্টদাতা এবং পোস্টের আলাদা পরিচয় এবং পোস্টকোড থাকবে।

*প্রতিযোগীকে অবশ্যই উপরে দেয়া ২ টি গ্রুপের যে কোনো একটিতে কিংবা ২ টিতেই পোস্ট করা যাবে এবং পোস্ট করার ক্ষেত্রে নিচের নিয়ম অনুসরণ করতে হবে- #ShareYourEidStory #(your code) √ পোস্টের ক্যাপশন (যদি থাকে, না দিলেও চলবে) √ মূল কন্টেন্ট *যে কেউ চাইলে রেজিষ্ট্রেশন করে ৪ টি ক্যাটাগরিতেই অংশ নিতে পারবেন।

কোনো রেজিস্ট্রেশন ফি নেই। অংশগ্রহণকারীরা প্রতিটি ক্যাটাগরিতে যতটি ইচ্ছা পোস্ট করতে পারবে। *মার্কিং সিস্টেম- জাজ প্যানেল থেকে মোট ৮০ শতাংশ এবং পোস্টের কমেন্ট-রিএক্ট থেকে বাকি ২০ শতাংশ নাম্বার প্রদান করা হবে।

উল্লেখ্য যে,অংশগ্রহণকারী সকলের জন্য রয়েছে সার্টিফিকেট এবং নতুন আরো সুযোগ রয়েছে সবার জন্যই।আর ইভেন্ট সংক্রান্ত যে কোন ব্যাপারে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। রেজিস্ট্রেশন লিংকঃ https://forms.gle/mhtcg9dT535L2obU6 রেজিস্ট্রেশন করা যাবে আগামী ১২ই মে রাত ১২টা পর্যন্ত।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

© All rights reserved © 2018-2021
Development Nillhost