ডিমলায় ভূপেন্দ্র অধিকারীর দায়িত্ব নিল ডিমলার ইউএনও জয়শ্রী রায়

দায়িত্ব নিল ডিমলার ইউএনও

ডিমলায় ভূপেন্দ্র অধিকারীর দায়িত্ব নিল ডিমলার ইউএনও জয়শ্রী রায়

মেডিকেলে ভর্তির চান্স পাওয়া হতদরিদ্র ভূপেন্দ্র অধিকারীর দায়িত্ব নিল ডিমলা উপজেলার ইউএনও শ্রী জয়শ্রী রানী রায়। আজ বৃহস্পতিবার সকালে ডিমলা উপজেলার ইউএনও অফিসে ভূপেন্দ্র অধিকারীর হাতে ২০,০০০ হাজার টাকার চেক তুলে দিয়ে এই হতদরিদ্র মেধাবী ছাত্রের দায়িত্ব নেন তিনি। এসময় উপস্থিত ছিলেন ডিমলা উপজেলার ইউএনওর একান্ত সচিব , চাপানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভূপেন্দ্র অধিকারীর বাবা শ্রীমতিলাল অধিকারী।

মেধাবী ভূপেন্দ্র অধিকারীর হাতে টাকা তুলে দিয়ে ইউএনও জয়শ্রী রায় বলেন এটা বঙ্গবন্ধুর দেশ এটা সোনার বাংলাদেশ দেশ তাই এদেশে যতদিন বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সরকার থাকবে ততোদিন কোন গরীব অসহায় মেধাবী ছাত্র ছাত্রীর কোন লেখাপড়ার সমস্যা হবে না কারন শেখ হাসিনা সরকার প্রতিটি মেধাবী গরীব অসহায় ছাত্র ছাত্রীর পাশে আছেন এবং চিরকাল থাকবেন।

এদিকে ভূপেন্দ্র অধিকারী শেখ হাসিনা কে ধন্যবাদ জানিয়ে বলেন শেখ হাসিনা আমাদের শুধু নেত্রী নন তিনি আমাদের মা , কারণ মা যেমন তার সন্তান দের সুখে দুখে পাশে থাকে সব কষ্ট দুর করার চেষ্টা করে ঠিক তেমনি শেখ হাসিনা ও আমার মতো গরীব অসহায় মেধাবী ছাত্র দের সাথে থেকে বিভিন্ন ভাবে সাহায্য করার জন্যই তিনি আমাদের মা ।

এদিকে ভূপেন্দ্র অধিকারীর বাবা বলেন শেখের বেটিক কি কয়া যে ধন্যবাদ জানাইম মুই ভাষা খুঁজে পাওছো না বলে কান্নায় ভেঙ্গে পড়ে। ভূপেন্দ্র অধিকারী নীলফামারীর ডিমলা উপজেলার ডালিয়া চাপানী গ্রামের হতদরিদ্র পরিবারের সন্তান, সে সাত ভাইবোনের মধ্যে সবার ছোট।

ভূপেন্দ্র ২০১৮ সালে চাপানি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে ,পরে রংপুর সরকারী কলেজ থেকে ২০২০ সালে এইচএসসি পাস করে এবার মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চান্স পায় ( বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ) কিন্তু টাকার অভাবে এত দিন ভর্তি হতে পারেনি ভূপেন্দ্র অধিকারী।

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *