চুয়াডাঙ্গায় খেলোয়ারদের মধ্যে চশমা ও ক্যাপ বিতরন করলেন পুলিশ সুপার

চশমা ও ক্যাপ বিতরন

চুয়াডাঙ্গায় খেলোয়ারদের মধ্যে চশমা ও ক্যাপ বিতরন করলেন পুলিশ সুপার

বঙ্গবন্ধু এন.পি.এল ক্রিকেট লীগ ২০২০-২০২১ উপলক্ষে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে অংশগ্রহনকারী খেলোয়ারদের মধ্যে চশমা ও ক্যাপ বিতরন করলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও চুয়াডাঙ্গা প্রেসক্লাব, চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে বঙ্গবন্ধু এন.পি.এল ক্রিকেট লীগ ২০২০-২১ এর আয়োজন করে।

ক্রিকেট খেলা চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমীর ব্যবস্থাপনায় পরিচালিত হচ্ছে। উক্ত ক্রিকেটলীগে উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম। অংশগ্রহনকারী খেলোয়ারদের গত ০১.০৪.২০২১ খ্রিঃ তারিখ অর্ধশতাধিক ক্যাপ ও অদ্য ০৬.০৪.২০২১ খ্রিঃ তারিখ চশমা উপহার দেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। এসময় পুলিশ সুপার মহোদয় বলেন “আমাদের শরীরের ভিতরে যে শিরা ধমনী রয়েছে, সে সব তো রাস্তার মতোই।

রাস্তায় যদি ট্রাফিক রুল থাকে তাহলে শিরা,ধমনী, শ্বাসনালী এসবের ক্ষেত্রে কেন নিয়ম থাকবে না? ট্রাফিক রুল ভঙ্গ করলে যেমন এক্সিডেন্টের চান্স থাকে, সেরকম শরীর ভালো রাখার জন্য যেসব নিয়ম কানুন রয়েছে সেসব মেনে না চললে শরীরতো খারাপ হবেই। বাচ্চাদের স্বাধীনতা ও খেলার সময় দুটোই দেয়া উচিৎ। খেলাধুলা কোন বিলাসিতা নয় বরং এটা প্রয়োজনীয়তা”।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সভাপতি চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমী জনাব মোঃ রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র জনাব জাহাঙ্গীর আলম মালিক খোকন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি জনাব সরদার আলামিন, সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখা ও অতিরিক্ত সাধারন সম্পাদক জেলা ক্রীড়া সংস্থা, চুয়াডাঙ্গা জনাব মোহায়মেন হাসান জোয়ার্দ্দার অনিক, টিআই (প্রশাসন) জনাব ফকরুল আলম সহ আরো অনেকে।

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *