মনিরামপুরে জাতির জনক তোরণ অনুষ্ঠানে : প্রতিমন্ত্রী স্বপন

জাতির জনক তোরণ

মনিরামপুরে জাতির জনক তোরণ অনুষ্ঠানে : প্রতিমন্ত্রী স্বপন

সাম্প্রদায়িক গোষ্ঠী দেশকে অশান্ত করার চেষ্ঠা করছে: প্রতিমন্ত্রী স্বপনপল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, বঙ্গবন্ধু এদেশের অসম্প্রদায়িক রাজনীতি প্রতিষ্ঠা করেছেন। আজ এক শ্রেণির সাম্প্রদায়িক গোষ্ঠী দেশকে অশান্ত করতে চেষ্ঠা করছে। এজন্য আওয়ামীলীগ ও তার অঙ্গ-সংগঠন ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করবে।

প্রতিমন্ত্রী বুধবার সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে উপজেলার দূর্বাডাঙ্গা ইউনিয়নের বাজিতপুর স্কুল মাঠে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এবং পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী উপরিউক্ত কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আরও বলেন, এদেশে এক শ্রেণির মানুষ মাদ্রাসা ছাত্রদেরকে ব্যবহার করছে রাষ্ট্র বিরোধী কর্মকান্ডে।

বাংলাদেশ এসকল সাম্প্রদায়িক কর্মকান্ডকে শক্ত হাতে জবাব দেবে। ধর্মের নাম ব্যবহার করে এদেশে কোনো গোষ্ঠীকে অরাজকতা সৃষ্টি করতে দেয়া হবে না। আওয়ামী লীগ নেতা শামীম আক্তার ও দেবাশীষ রাহার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র কাজী মাহমুদুল হাসান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বশির আহমেদ খান, অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য্য, ইউপি চেয়ারম্যান মাস্টার মশিয়ূর রহমান, গাজী মাযাহারুল আনোয়ার, ডাক্তার আতিয়ার রহমান, কামরুজ্জামান কামরুল, কবির খান, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা শোভা, গাজী আসাদ, যুবলীগের সভাপতি পংকস রাহা মদন ও ছাত্রলীগের সভাপতি আবু সাইদসহ।

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *