গলাচিপার গোলখালী ইউপি নির্বাচনে আবারও নৌকার মাঝি নাসির উদ্দিন

নাসির উদ্দিন

গলাচিপার গোলখালী ইউপি নির্বাচনে আবারও নৌকার মাঝি নাসির উদ্দিন

সারাদেশে পর্যায়ক্রমে চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলাধীন গোলখালী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন মোঃনাসির উদ্দিন । ১৩ই মার্চ শনিবার তাকে দলীয়ভাবে চুরান্ত মনোনয়ন দেওয়া হয়। গোলখালী ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পদে দায়িত্বে থাকা নেতা-কর্মীদের সেলেকশনের উপর ভিত্তি করে এ মনোনয়ন দেওয়া হয়। সেলেকশনে মোট ৮ জন প্রার্থী ছিলেন ।

আওয়ামী মনোনীত প্রার্থী নাসির উদ্দিন গোলখালী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হিসেবেও দায়িত্বরত আছেন। তিনি ২০১৬ সাল থেকে গোলখালী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে অতি সুনামের সাথে দায়িত্ব পালন করেন আসছেন।

গোলখালী ইউনিয়ন এর গণ্যমান্য ব্যাক্তিরা যানায় চেয়ারম্যান নাসির উদ্দিন বিগত বছরগুলোতে যেভাবে গোলখালী ইউনিয়নের কাজ করেছেন তা খুবই সন্তোষজনক। তার মতো একজন সুযোগ্য চেয়ারম্যান আবারো আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়েছেন এটা খুবই আনন্দের বিষয়। আশা করি তিনি আবারো গোলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবেন।” এছাড়াও স্থানীয় জনগণও নাসির উদ্দিন এর প্রতি সন্তোষ প্রকাশ করেন।

এদিকে দলীয় মনোনয়ন পেয়ে নাসির উদ্দিন আনন্দিত হয়ে বলেন, “আবারো গোলখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমি বাংলাদেশ আওয়ামী লীগকে ধন্যবাদ জানাই। বিগত দিনগুলোর কাজের সীমাবদ্ধতা ও ভুলত্রুটি খুঁজে বের করে আরো নতুনভাবে নতুন গতিতে এগিয়ে নিবো গোলখালী ইউনিয়নকে”। গোলখালী ইউনিয়নের সকল স্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন চান তিনি। আবারও গোলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে গোলখালী ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও জনসেবায় নিয়োজিত থাকতে চান তিনি। গোলখালী ইউনিয়নের সার্বিক উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকুক, গড়ে উঠুক এক উন্নত ও আদর্শ গোলখালী ইউনিয়ন, এমনটাই প্রত্যাশা জনগণের।

গোলখালী ইউনিয়ন চেয়ারম্যান এর বিশেষ বার্তা

ফেসবুকে মানব কল্যাণ

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *