1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mansur Talukder : Mansur Talukder
  4. sitemaker9866@gmail.com : mksabbirrahman :
  5. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
  6. skjubayer.barguna@gmail.com : sk2021 :
  7. dxd9807@gmail.com : Sohel Mahmud : Sohel Mahmud
দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল এর সফলতার ১ বছর পূর্তি - মানব কল্যাণ - Manobkollan
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল এর সফলতার ১ বছর পূর্তি

মোঃ-আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ২০ Time View
ওসি মাহবুবুর রহমান কাজল
ওসি মাহবুবুর রহমান কাজল

দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল এর সফলতার ১ বছর পূর্তি

চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ ওসি মাহবুবুর রহমান কাজল গত ২৮ই ফেব্রুয়ারি ২০২০ সালে দর্শনা থানায় যোগদান করেন। যোগদানের পর থেকেই তিনি চৌকসভাবে নিজস্ব বুদ্ধিমতা দিয়ে অপরাধীকে আইনের আওতায় এনেছেন। চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলামের নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টর্লারেন্সের লক্ষ্যমাত্রা নিয়ে দর্শনা থানায় কাজ শুরু করেন। আন্তরিকতা, কঠোর পরিশ্রম ও চৌকসতার জন্য তিনি সীমান্তবর্তী দামুড়হুদায় উপজেলাকে প্রায় মাদক শূন্য উপজেলা হিসেবে গড়তে সক্ষম হয়েছেন।

প্রসাঙ্গ গত বৃহস্পতিবার ( ১৯ ই অক্টোবর) ২০২০ ইং তারিখে দর্শনা থানাধীন আইনশৃঙ্খলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ভালো কাজের স্বীকৃতি স্বরুপ টানা পঞ্চম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। চুয়াডাঙ্গা পুলিশ সুপার কতৃক আয়োজিত বিশেষ কল্যাণ সভায় ক্রেস্ট এবং সম্মাননা সার্টিফিকেট গ্রহণ করেন।তিনি। ক্রেস্ট ও সম্মননা সার্টিফিকেট তুলে দেন খুলনা রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম বার। ওসি মাহবুবুর রহমান কাজল থানায় ভারপ্রাপ্ত কর্মকতা হিসেবে দায়িত্ব নেওয়ার পর দামুড়হুদা উপজেলার দর্শনা থানাধীন অপরাধী দমনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন।

এছাড়াও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, অপরাধীকে আটক, জনগনকে করোনা সচেতনতামূলক কর্মকান্ডসহ বহুবিধ পদক্ষেপগুলো সফলতার সাথে পালন করার গৌরব অর্জন করেন তিনি। করোনা মোকাবেলায় কখনো নিজে দাঁড়িয়ে রাস্তায় মাইকিং, কখনো করোনা শনাক্তকারী বাড়ি জব্দ,নিজ হাতে গরিব অসহায়দের মাস্ক পড়িয়ে দিতে দেখা যায় ওসি মাহবুবুর রহমান কাজলকে। এদিকে হিজলগাড়ী গ্রামের ফার্মপাড়ার দৃষ্টি প্রতিবন্ধী আজিজুল আলীকে ভিক্ষা পেশা ছেড়ে ক্ষুদ্র ব্যবসাযী করে জীবিকা র্নিবাহ করা জন্য থানায় ডেকে নিয়ে বাদাম, বাদাম ভাজা লোহার কড়াই, হাতল ও নগদ অর্থ প্রদান করলেন দর্শনা থানার মানবিক ওসি মাহবুবুর রহমান। আজিজুল আলী দৈনিক জাগো দেশকে জানায়, আমাকে যতটা মানসিক ও অর্থনৈতিক সাহায্য করছেন, আমি কখনো তার ঋণ শোধ করতে।পারবো না। আরও বলে দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল মানুষের চোখে একজন সৎ, আদর্শবান, ন্যায়নিষ্ঠ ও গরিবের বন্ধু অধিকাংশ মানুষই তাকে গরিবের বন্ধু হিসাবে জানেন। তিনি তাঁর সততা, ন্যায়নিষ্ঠা ও তার বুদ্ধিমত্তা দিয়ে তার দায়িত্বরত এলাকা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও দখলবাজদের হাত থেকে মুক্ত, এবং অসংখ্য বিরোধের মিমাংসা করেছেন। ওসির চোখে ধনী-গরিব, রিক্সাচালক হতে সব শ্রেণিপেশার মানুষ সমান। দর্শনা থানাধীন মানুষের কাছে ওসির প্রসাংসার কথা শুনে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ অফিসার ওসি মাহবুবুর রহমান কাজল দৈনিক জাগো দেশকে বলেন, বর্তমান সরকার গণমানুষের বন্ধু, সরকার আমাদের পাঠিয়েছেন মানুষের মুখে হাসি ফোটাতে, মানুষের সাথে মিলেমিশে তাদের সুখ দুঃখ ভাগাভাগি করে নিতে। আমরা মানুষের অতন্ত্র প্রহরী আমাদের কাজ হচ্ছে দেশকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চাদাঁবাজ, ইভটোজিং মুক্ত করে মানুষের মাঝে শান্তি ফিরিয়ে আনা। একজন নির্যাতিত অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল হলো পুলিশ। আর আমরা যদি তাদের আশ্রয় এবং তাদের সমস্যা নিরসন না করি তাহলে কে করবে। “পুলিশ জনতার এবং জনতা পুলিশের” আমি এই স্লোগানকে সামনে রেখে এবং সাধারণ মানুষের দোয়া ও ভালবাসা নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ কে মাদক, জঙ্গি, সন্ত্রাস মুক্ত করতে সব সময় এগিয়ে যাচ্ছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

© All rights reserved © 2018-2021
Development Nillhost