মৌলভীবাজারে এন আর মিডিয়ার ১ম বর্ষপূর্তি পালিত

বর্ষপূর্তি

মৌলভীবাজারে এন আর মিডিয়ার ১ম বর্ষপূর্তি পালিত

সত্যের পথে এক ধাপ এগিয়ে” এই স্লোগান কে সামনে রেখে হাটি হাটি পা,পা করে এক বছর অতিক্রম করলো মৌলভীবাজার এর জনপ্রিয় অনলাইন চ্যানেল এন আর মিডিয়া। গত ২৬ ফেব্রুয়ারী ২০২১ইং, রোজ শুক্রবার বিকাল ৩:০০ ঘটিকায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে চ্যানেলটির ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টানের আয়োজন করা হয়।

এসময় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাফর ইকবাল এর সভাপতিত্বে এবং মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গীতিকার ও সুরকার কয়েছ আহমদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ,আরও উপস্থিত ছিলেন S 24 চ্যানেলের নির্বাহী সম্পাদক জাকির খাঁন। এসময় স্বাগত বক্তব্য রাখেন- এনআর মিডিয়ার সম্পাদক ও প্রকাশক নাছরিন প্রিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-দৈনিক গণমুক্তির কমলগঞ্জ প্রতিনিধি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, শ্রীমঙ্গল প্রতিনিধি আলাল আহমদ, টাইম নিউজ সম্পাদক বিকাশ দাশ, আজিজুল ইসলাম, রাহাত আহমদ সিফন,দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার এস এম ফজলু,সৈয়দ সোয়েব আলী, মুন্নি আক্তার ও হৃদয় আহমদ প্রমুখ। এসময় এন আর মিডিয়ার সম্পাদক নাছরিন প্রিয়া বলেন আপনাদের অনলাইন প্রেসক্লাবের সকল নেতৃ বৃন্দদের সহযোগীতায় আমি আমার এই চ্যানেলটিকে এই পর্যায়ে নিয়ে আসতে পেরেছি।

আমি একজন নারী, আমাকে একটি সংবাদ সংগ্রহ করতে হলে অনেক সমস্যায় পরতে হয়। অনেক কথাও শুনতে হয় কিন্তুু আমি সব বাধা পেরিয়ে আমার কাজ আমি করে যাচ্ছি। তিনি আরও বলেন গত এক বছরে আমার এই চ্যানেলটি যে পর্যায়ে এসেছে তা একমাত্র আমার শুভাকাঙ্খীদের সহযোগীতায়, আপনারা আমার পাশে ছিলেন, এবং আছেন বলেই আমি আজ এই পর্যায়ে এসে পৌছাতে পেড়েছি। আমি চাই আগামীতেও আপনারা আমার পাশে থাকবেন। আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে অবশ্যই আমি আরও সামনের দিকে এগিয়ে যেতে পারবো।

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *