কলাপাড়া থানা পুলিশের আয়োজনে করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন ক্যাম্প শুরু

ভ্যাকসিন

কলাপাড়া থানা পুলিশের আয়োজনে করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন ক্যাম্প শুরু

পটুয়াখালীর কলাপাড়ায় পুলিশের উদ্যোগে করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন বুথ খোলা হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় কলাপাড়া থানা পুলিশের আয়োজনে কলাপাড়া থানার সামনে ভলিবল খেলার মাঠে করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন বুথের প্রাথমিক কার্যক্রমের শুভ উদ্বোধন করেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান শাহিনা নাসরিন সীমা, কলাপাড়া থানার ওসি(তদন্ত) মো.আসাদুর রহমান, এস আই আল আমিন সহ অন্যান্য অফিসারবৃন্দ। উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান শাহিনা নাসরিন সীমা রেজিস্ট্রেশন করে বলেন, কলাপাড়া থানা পুলিশের এ মহতি উদ্দোগকে স্বাগত জানাই। তিনি আরও বলেন, সাধারণ মানুষের জন্য এটি একটি বড় পাওয়া। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, বিনাখরচে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৪০ বছরের বেশি বয়সী সব শ্রেণি পেশার মানুষ এই বুথ থেকে করোনা ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন সুবিধা পাবেন।

শুধু জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বরের মাধ্যমে রেজিস্ট্রেশন কার্যক্রম চলমান থাকবে। নানা জটিলতা ও প্রতিবন্ধকতা কাটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ মহৎ উদ্যোগকে সফল করতে কলাপাড়া থানা পুলিশ ফ্রি করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন বুধ স্থাপন করেছে। তিনি আরও বলেন, সাধারণ মানুষের কথা মাথায় রেখে প্রয়োজনে উপজেলার বিভিন্ন গ্রামে এ ধরনের পুলিশি কার্যক্রম চলমান থাকবে।

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *