প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌরবাসীর সকল প্রত্যাশা পূরণের জন্য নৌকায় ভোট দিন

প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌরবাসীর সকল প্রত্যাশা পূরণের জন্য নৌকায় ভোট দিন

পটুয়াখালীর কলাপাড়ায় আগামী ১৪ ফেব্রুয়ারি আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে মঙ্গরবার বিকালে ০৯ নং ওয়ার্ডের বাদুরতলী কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল বাবেক হাওলাদারের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মাহবুবুর রহমান তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন , উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ ড. শহিদুল আলম বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো.শফিকুল আলম বাবুল, ফিরোজ শিকদার, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এলামুল হক লিটু, ঢাকা দক্ষিন যুবলীগের সহ সম্পাদক মাসুদুর রহমান, মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট,

পটুয়াখালী জেলা ছাত্র লীগের সভাপতি হাসান শিকদার, স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আশ্রাফ আলী, আবসরপ্রাপ্ত উপজেলা আনসার ভিডিপি কমান্ডার আফজাল হোসন এবং সালাম সরদার প্রমুখ। এ ছাড়াও এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক মো.আবু ইউসুফ, সাংগঠনিক সম্পাদক (কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি) বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) এবং উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠেনে নেতা কর্মী সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, ৯নং ওয়ার্ডই আমার জন্ম ভ‚মি। এক সময় এ এলাকা ছিল ধান ক্ষেত, কেথাও রাস্তা ছিলন। এখন এ ওয়ার্ডের পাকা সড়ক, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি হয়েছে। এছাড়া প্রতিটি বাড়ি বাড়ি বিদ্যুতের আলো জ্বলছে। এ অবদান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার।

তারই সাথে এ ওয়ার্ডেও মাদক ও সন্ত্রাস নিমূল করতে সক্ষম হয়েছি। তাই আপনাদের কাছে ১৪ ফেব্রুয়ারি শতভাগ ভোটের আশা করছি। আমি নির্বাচিত হলে এ পৌর সভাকে মডেল পৌর সভায় রুপান্তিত করবো। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. মাহবুবুর রহমান তালুকদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জনগণের সকল প্রত্যাশা পূরণের জন্য নৌকায় ভোট দেওয়ার বিকল্প নেই। তিঁনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন ১৪ তারিখে নৌকাকে বিজয়ী করতে পারলে সেটাই হবে কলাপাড়া আওয়ামী লীগের সফলতা।

ফেসবুকে মানব কল্যাণ

Author: Mansur Talukder

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *