1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mansur Talukder : Mansur Talukder
  4. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
  5. skjubayer.barguna@gmail.com : sk2021 :
  6. dxd9807@gmail.com : Sohel Mahmud : Sohel Mahmud
৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ জেলায় প্রথম স্থান অর্জন বানিবাইদ উচ্চ বিদ্যালয় - মানব কল্যাণ - Manobkollan
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:১৪ অপরাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ জেলায় প্রথম স্থান অর্জন বানিবাইদ উচ্চ বিদ্যালয়

এস,এম,আরফান আলী,শেরপুর জেলা প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১১ Time View
বিজ্ঞান

৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ জেলায় প্রথম স্থান অর্জন বানিবাইদ উচ্চ বিদ্যালয়

৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪২ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে ২৭ই জানুয়ারী (বুধবার) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

উক্ত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ওয়ালীউল হাসান অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনার কলি মাহবুব, জেলা প্রশাসক শেরপুর। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ে অফিসার, জেলা শিক্ষা অফিসার মোঃ রেজুউয়ান সহ আরও অনেকে। জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলায় প্রজেক্ট উপস্থাপনায় শেরপুর জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করে শ্রীবরদী উপজেলার অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান বানিবাইদ এ, এ, এম, পি উচ্চ বিদ্যালয়।

বানিবাইদদ এ, এ, এম, পি উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ফাহিম শাহরিয়ার রিশাদ ৪২ তম জাতীয় বিজ্ঞান মেলায় প্রজেক্ট উপস্থাপনার জন্য একটি স্মার্ট হাউজ তৈরি করে। দ্বিতীয় স্থান অর্জন করে ২ টি বিদ্যালয়। ১. নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় । নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মেলায় প্রজেক্ট উপস্থাপনার জন্য সোসাল ডিস্টেন্স এলাট এবং স্মার্ট সপ তৈরি করে। ২. ঝিনাইগাতি সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, মেলায় প্রজেক্ট উপস্থাপনায় আইপিজি লিক ডাইরেক্টর। তৃতীয় স্থানও অর্জন করে দুটি স্কুল ১. শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমি মেলায় ডিজিটাল ফায়ার এলার্ম মেশিন উপস্থাপন করে ২. কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয় শ্রীবরদি মেলায় ট্রান্সমিট অডিও ডাটা উইথ লাইট উপস্থাপনা করে। এসময় প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

© All rights reserved © 2018-2021
Development Nillhost
error: Content is protected !!