1. admin@manobkollan.com : admin :
  2. mkltdnews@gmail.com : Anamul Gazi : Anamul Gazi
  3. mkltd2020@gmail.com : Mansur Talukder : Mansur Talukder
  4. riff1431@gmail.com : Shariar R. Arif : Shariar R. Arif
  5. skjubayer.barguna@gmail.com : sk2021 :
  6. dxd9807@gmail.com : Sohel Mahmud : Sohel Mahmud
ইউনিয়ন পরিষদসহ সব নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি) - মানব কল্যাণ - Manobkollan
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
নোটিশঃ
আসসালামু আলাইকুম  মানবকল্যাণ এর সাথে যুক্ত হওয়ার জন্য  আপনাকে অভিনন্দন। আমরা আপনাদের সহযোগীতায় একদিন শিখরে পৌছাব "ই"। ইনশাআল্লাহ । বিজ্ঞপ্তিঃ সারাদেশব্যপী প্রতিনিধি নিয়োগ চলিতেছে।   ই-মেইলঃ info@manobkollan.com ফোন নাম্বারঃ 01718863323

ইউনিয়ন পরিষদসহ সব নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)

মোঃ ফেরদৌস মোল্লা পিরোজপুর জেলা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৪৫৮৯ Time View

ইউনিয়ন পরিষদসহ সব নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)

আগামী ১১ এপ্রিল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)। ওই দিন ১১টি পৌরসভা এবং লক্ষ্মীপুর ২ আসনের উপনির্বাচনও স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সভাপতিত্বে আগারগাঁও নির্বাচন ভবন কমিশনের ৭৮তম সভা শেষে নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ ব্রিফিংয়ে এ তথ্য জানান।

ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার বলেন, ‘আগামী ১১ এপ্রিল ৩৭১টি ইউনিয়ন পরিষদ, ১১টি পৌরসভা এবং লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। এছাড়া সুনামগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণার সিদ্ধান্তও স্থগিত করা হয়েছে।’ তিনি জানান, দেশের করোনার সংক্রমণ পরিস্থিতি বিবেচনা করে কমিশন এ সিদ্ধান্ত নিয়েছে। এক প্রশ্নের জবাবে অতিরিক্ত সচিব বলেন, ‘স্থগিত ভোটের তারিখের ব্যাপারে কোনও সিদ্ধান্ত হয়নি। পরিস্থিতি স্বাভাবিক হলে তারিখ জানানো হবে।

এসব নির্বাচন যে পর্যায় থেকে স্থগিত হয়েছে সেখান থেকেই শুরু হবে।’ নতুন পরিস্থিতিতে আর কোনও নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে না বলে তিনি উল্লেখ করেন। আরেক প্রশ্নের জবাবে ইসির অতিরিক্ত সচিব বলেন, ‘পাবনার সুজানগর পৌরসভার নির্বাচন অনুষ্ঠানে আদালতের আদেশ রয়েছে।

সেই কারণে আগামী ৪ এপ্রিল এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়া সব ধরনের নির্বাচন স্থগিত থাকবে।’প্রসঙ্গত, আগামী ১১ এপ্রিল দেশের ৩৭১ ইউনিয়ন পরিষদ ও ষষ্ঠ ধাপে ১১টি পৌরসভার সাধারণ নির্বাচন এবং লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচন কথা ছিল। বর্তমানে এসব নির্বাচনের প্রচার-প্রচারণা চলছে। এরইমধ্যে ভোট স্থগিতের খবরে প্রার্থী, ভোটার ও জনমনে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।

ফেসবুকে মানব কল্যাণ

সোসাল মিডিয়ায় সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

বিভাগ

© All rights reserved © 2018-2021
Development Nillhost
error: Content is protected !!